ভুলের মাসুল
- সরকার স্বপন ১৮-০৫-২০২৪

এতো যে কেবল দ্বন্দ্ব- দ্বন্ধ,
দ্বিধাহীন চিত্তও হারায় যে ছন্দ,
কোন পথে যাবে,
সব পথই আজ অর্ধ্ব বন্ধ।
হাতছানি দেয় আলোকিত রথ,
রথের কপাটে সবুজ চিহ্ন
ভুলের মাসুল স্কন্ধে অন্ধ,
করে দিবে যেনো ছিন্নভিন্ন!!!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।